সুবিধা বঞ্চিত শিশু ও ভাসমান মানুষের জন্য খাবার বিতরণ:

এক প্যাকেট খাবার একজন ক্ষুধার্ত মানুষের জন্য সবচেয়ে মূল‍্যবান জিনিস। শুধুমাত্র ক্ষুধার্ত মানুষই জানেন ক্ষুধার কি জ্বালা!!

শৈলী ফাউন্ডেশন চেষ্টা করেছিল ক্ষুধার্ত মানুষের মুখে কিছু খাবার তুলে দিতে। কাল শুক্রবার (২৫ অক্টোবর) প্রায় ১০০ জন সুবিধা বঞ্চিত শিশু ও ভাসমান মানুষ খেয়েছে দুপুরের খাবার। একটি নিষ্পাপ শিশুর জন্মদিন উপলক্ষে এই ক্ষুদ্র আয়োজনেটি করা হয়ছিল। সবাই দোয়া/আশীঁবাদ করবেন এই শিশুটির জন‍্য। এ প্রজেক্টটি তত্ত্বাবধান করেন শৈলী ফাউন্ডেশন-সিলেট টিমের নিরঞ্জন দে সহ আরো অনেকে।

শৈলী ফাউন্ডেশনের এই ক্ষুদ্র আয়োজনে আপনাদের সকলের সহায়তা একান্ত কাম‍্য। আপনাদের আন্তরিক সহযোগিতা ছাড়া এই সেবাটি কখনই চালু রাখা সম্ভব নয়।

আপনাদের একটু সহযোগিতায় অনেক বেশি ক্ষুধার্ত মানুষের খাবারের ব্যবস্থা করা যাবে।

সহযোগিতা করতে চাইলে:
বিকাশ: 01764738552
PayPal: info@shoilyfoundation.org

আপনাদের বিভিন্ন অনুষ্ঠানের উদ্বৃত্ত খাবারও আপনারা দিতে পারেন অসহায় ক্ষুধার্ত মানুষদের জন্য। শৈলী ফাউন্ডেশন আপনাদের দেয়া বিভিন্ন অনুষ্ঠানের অতিরিক্ত ভালো খাবার অতি যত্ন সহকারে সংগ্রহ করে অসহায় ক্ষুধার্থ মানুষের মাঝে বিতরণ করতে সচেষ্ট থাকবে। এখনো প্রচুর অসহায় মানুষ না খেয়ে রাত কাটায়! সবার প্রতি অনুরোধ, খাবার নষ্ট না করে আমাদের জানান, আমরা আপনার খাবার পৌঁছে দেবো অভুক্ত মানুষের দ্বারে। আপনার সেই মানবিক ফোন কলটির অপেক্ষায় থাকব আমরা যে মানবিক সহায়তার মাধ্যমে ক্ষুধা নিবারণ হবে অগুনতি ভাসমান মানুষের। যোগাযোগ করুন: 01764738552।

শৈলী ফাউন্ডেশনের বিভিন্ন জনসেবামূলক কার্যক্রমের আপডেট পেতে আমাদের পেইজে লাইক দিয়ে থাকুন শৈলী ফাউন্ডেশনেরর সাথে।